ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৯
আজকের সর্বশেষ সবখবর

পার্কিং করা ট্রাকে ধাক্কা; পিকআপ চালক নিহত

আবির হাসান পারভেজ
অক্টোবর ১৩, ২০২১ ৩:০২ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

মাদারীপুর সংবাদদাতাঃ
ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকেক ধাক্কা লেগে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪) নিহত হয়। এসময় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা দুই জন আহত হয়। আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে, উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়। মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সুজন চৌকিদার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।
পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বরিশালগামী একটি ট্রাক চাকা নষ্ট হওয়ায় রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। তখন একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এ সময় পিকাপের ট্রাইভার সুজন নিহত হয়। আহতদেরকে প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এব্যাপারে রাজৈর ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের স্টেশন প্রধান মো. সালাউদ্দিন বলেন, ‘আমরা সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত্যুবস্থায় পিকাআপের মধ্যে আটকা পড়ে আছে। আমরা তার মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। তারা ময়নাতদন্তের জন্যে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না