ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫২
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে প্রকাশ্যে নৌকার সমর্থককে গুলি করে হত্যার হুমকি,থানায় অভিযোগ

বিডি আলো ডেস্ক
অক্টোবর ২২, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
পঠিত: 75 বার
Link Copied!

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে প্রকাশ্যে নৌকা প্রার্থী সমর্থক আল মামুনকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। আল মামুন উপজেলার চান্দাই ইউনিয়নের আমিনুল ইসলামের ছেলে। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আল মামুন।
জানা যায়, গত ২১ অক্টোবর বিকেল ৩ টার দিকে আল মামুন চান্দাই বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার পথে চান্দাই ইউনিয়ন পরিষদ এর সামনের রাস্তা রোধ করে চান্দাই ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমানের ছেলে পিয়াস সরকার, আনসার আলী সরকারের ছেলে জিয়াউর রহমান, মৃত হাসান আলী সরকারের ছেলে স্বরণ সরকার, তোফাজ্জল সরকারের ছেলে রতন সরকার এবং তাকে তাদের সাথে থাকা পিস্তল দেখিয়ে গুলি করে প্রান নাশের হুমকিও দেন তারা। আল মামুন বর্তমান নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শাহানাজ পারভীনের সমর্থক হওয়ায় তারা এমন হুমকি দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আস্বাস দেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না