ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৪:৫১
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে গণসংযোগ করছেন আ’লীগ নেতারা

বিডি আলো ডেস্ক
নভেম্বর ১, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ
পঠিত: 989 বার
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন আ’লীগের নেতাকর্মীরা। দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে মাঠে কাজ করছেন তারা। সেইসঙ্গে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ তোলা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় চান্দাই ইউনিয়ন এ নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে গণসংযোগ করেন উপজেলার বনপাড়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এবং সাংসদ আব্দুল কুদ্দুসের ভাই বলে খ্যাত মোঃ আতাউর রহমান (আতা),২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী আনারস প্রতিক নিয়ে পরাজিত প্রার্থী মোঃ মোয়াজ্জেম হোসেন বাবলু তিনি বনপাড়ায় অবস্থিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি অনার্স কলেজের প্রভাষক,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সরদার।দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেওয়া বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান (খিচু)-র চশমা প্রতিকের পক্ষে মাঠে কাজ করছেন।

বক্তব্যের একাংশে, আতাউর রহমান আতা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিক নৌকাকে ভেন্না কাঠের নৌকা বলে আখ্যায়িত করেন।তিনি বলেন সাংসদ আব্দুল কুদ্দুস আমাকে অনুমতি দিয়েছেন,তাই আমি সতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না