ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৫
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুর-৩ আসনের সাধারণ জনগনের উদ্দেশ্যে কিছু কথা

আবির হাসান পারভেজ
নভেম্বর ১৬, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

মনোনায়ন বানিজ্য ও একক সিদ্ধান্তে দলীয় মনোনয়নের বিষয়ে যারা মাননীয় সংসদ সদস্য জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি মহোদয়ের নামে অহেতুক বানোয়াট অপপ্রচারে মেতেছেন তাদের উদ্দেশ্যে বলছি , নিঃস্বার্থ সাধারণ জনসাধারণের চিন্তা ধারাকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষে কিছু স্বার্থোন্মত্ত ব্যাক্তি জনসাধারণের কথা না ভেবে লেখালেখি করে সামাজিক ব্যাধি তৈরী করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন । তারা নিত্যান্তই নিজের স্বার্থের জন্য করছেন । এর ব্যতিক্রম হলেই দৃশ্যমান হয় ঘসেটি বেগম ও মীর জাফরের চরিত্র সমাজে ভেসে উঠে । যা অনুধাবন হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে।
সকলের প্রতি উদত্ত আহবান জানাচ্ছি হিংসা, দলাদলি, মারামারি, অপপ্রচার, গুজব, বানোয়াট ও ভিত্তিহীন কথা না বলে অন্যের সম্মান ক্ষুন্ন না করে উন্নত শিরে জনগনের সেবক হিসেবে দেশ ও দশের খেদমতে নিজেকে নিয়োজিত করুন। নিজেক পরিবর্তন করুন সমাজ ও দেশ পরিবর্তন হবে।
পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে দেশকে এগিয়ে নিতে নিজেকে দেশপ্রেমিক হিসেবে নিয়োজিত করুন।মনে রাখবেন “ কাউকে হেওপ্রতিপন্ন করে, নিজেকে সম্মানিত করা যায় না”। তাই অন্যের পিছে লেগে না থেকে নিজের কাজে মননশীল হন।
অনেকেই ফেইসবুকে লেখালেখি করছেন অন্যের বিরুদ্ধে না লিখে আত্ত্বসমালোচনা করে আত্ত্বশুদ্ধির পথ বেছে নিয়ে বিশৃঙ্খল ও দলাদলির রাজনীতি থেকে বেরিয়ে এসে সঠিক ধারার রাজনীতি সমাজে প্রতিষ্ঠিত করে প্রজন্ম থেকে প্রজন্মকে পথ দেখিয়ে যান, হাজার বছর বেঁচে থাকবেন জনগনের অন্তরের অন্তস্থলে।
মাননীয় সংসদ সদস্য অত্যান্ত সহজ সরল মনের মানুষ, উদারতায় অপরিসীম বাবার সকল জমাজমি দান করেছেন শিক্ষা প্রতিষ্ঠান ও হাসপাতালে।উচ্চ বিলাসিতা পছন্দ করেন না, উদার মনে সকলের সাথে মেশার চেষ্টা করেন। দুর থেকে অনেকেই ভূল বুঝেন, ভালবাসা দিলে ভালবাসা পাওয়া যায়।তাই আসুন তার পাশে থেকে দেশকে এগিয়ে নিয়ে যেতে সহয়তা করি।
কালকিনি তথা সমগ্র দেশবাসীর প্রতি উদত্ত আহবান জানাচ্ছি , অপপ্রচার ও গুজবে কান না দিয়ে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার করি । জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে মাদারীপুর-৩ আসনের সাংসদের পাশে থেকে দেশ ও দশের খেদমতে একাত্বতা প্রকাশ করি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না