ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩০
আজকের সর্বশেষ সবখবর

দলীয় প্রতীক নৌকা না পে‌য়েও জন‌প্রিয়তার শী‌র্ষে স্বতন্ত্র প্রার্থী সে‌লিম

বিডি আলো ডেস্ক
নভেম্বর ১৭, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ
পঠিত: 230 বার
Link Copied!

মনীষ সরকার রানা, বি‌শেষ প্রতি‌নি‌ধি :

বুধবার (১৭ ন‌ভেম্বর, ২০২১) আগামী ২৮ ন‌ভেম্বর তা‌রিখে সুন্দরগঞ্জ উপ‌জেলার ২ নং সোনারায় ইউ‌নিয়‌ন প‌রিষদ নির্বাচ‌নে স্বতন্ত্র প্রার্থী হিসা‌বে চশমা প্রতীক নি‌য়ে চেয়ারম‌্যান প‌দের প্রার্থী হ‌য়ে‌ছেন, যুব সমা‌জের অহংকার ও জন‌নেতা সৈয়দ ব‌দিরুল আহসান সে‌লিম।

বিগত ইউঃ‌পিঃ ‌নির্বাচ‌নে সৎ, যোগ‌্য এবং আওয়ামী লী‌গের জন-বান্ধব নেতা হিসা‌বে মাননীয় প্রধান মন্ত্রী ও জন‌নেত্রী শেখ হা‌সিনা আস্থা রে‌খে‌ছি‌লেন সে‌লি‌মের উপর । জন‌নেত্রীর সেই আস্থার জয় হ‌য়ে‌ছিল । সৈয়দ ব‌দিরুল আহসান সে‌লিম নৌকা প্রতীক নি‌য়ে চেয়ারম‌্যান নির্বা‌চিত হ‌য়ে‌ছিলেন । আওয়ামী লী‌গের চেয়ারম‌্যান হিসা‌বে সততা, স্বচ্ছতা ও দক্ষতার সা‌থে বিগত ৫ বছর সোনারায় ইউ‌নিয়নের চেয়ারম‌্যা‌নের দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন সে‌লিম ।

জন‌প্রিয়, দক্ষ ও সফল একজন দলীয় চেয়ারম‌্যান‌কে আসন্ন নির্বাচ‌নে আওয়ামী লীগ দলীয় প্রতীক বরাদ্দ দেয়‌নি ! অ‌নে‌কেই ম‌নে ক‌রেন, সফল চেয়ারম‌্যান সে‌লিম প‌রিবারত‌ন্ত্রের স্বীকার হ‌য়ে‌ছেন । ইউ‌নিয়নবাসী ও হাজা‌রো সমর্থ‌কের দাবীর প্রতি সম্মান জানা‌তেই বাধ‌্য হ‌য়ে‌ছেন স্বতন্ত্র প্রার্থী হ‌তে । পথ ভোলা‌দের স‌ঠিক পথ দেখা‌তেই প্রতীক নি‌য়ে‌ছেন চশমা ।

২ নং সোনারায় ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন এলাকার সাধারন জনগন ব‌লেন, সে‌লিম আবা‌রো চেয়ারম‌্যান নির্বা‌চিত হ‌বেন । সারা সোনারা‌য়ে চশমা প্রতীকের জোয়ার শুরু হ‌য়ে‌ছে । মামুন না‌মের এক যুব ভোটার ব‌লেন, তা‌দের প্রিয়মুখ ও ম‌ডেল চেয়ারম‌্যান সৈয়দ ব‌দিরুল আহসান সে‌লিম । আসন্ন নির্বাচ‌নে তাঁরা পূনরায় সে‌লিম‌কে চেয়ারম‌্যান হিসা‌বে দেখ‌তে চান ।

মু‌ঠো‌ফো‌নে নির্বাচ‌নের সা‌র্বিক বিষ‌য়ে জান‌তে চাই‌লে স্বতন্ত্র প্রার্থী ব‌দিরুল আহসান সে‌লিম ব‌লেন, ” আমার সাফল‌্য ও প্রেরণার উৎস‌ আমার ইউ‌নিয়নবাসী । মহান আল্লাহ্ পাকের অসীম দয়া ও প্রাণ‌প্রিয় ইউ‌নিয়নবাসী চাই‌লে সবই সম্ভব “।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না