ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২২
আজকের সর্বশেষ সবখবর

নৌকার নির্বাচন করার জেরে কালকিনিতে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

আবির হাসান পারভেজ
ডিসেম্বর ৩০, ২০২১ ৯:৫৫ অপরাহ্ণ
পঠিত: 874 বার
Link Copied!

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ
নৌকার নির্বাচন করার জের ধরে মাদারীপুরের কালকিনিতে মোঃ হাসানাত ফকির(২১) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এ বিষয় থানায় মামলার প্রক্রিয়া চলছে। আজ বৃহস্পতিবার দুপুরে সাহেবরামপুর হাইস্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে। পরীক্ষার্থী হাসানাত উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের শাহাবুল ফকিরের ছেলে ও সাহেবরামপুর কবি নজরুল কলেজের ছাত্র।
ভুক্তভোগী ও এলাকা সুত্রে জানাগেছে, অনুষ্ঠিত্বব্য দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সাহেরামপুর ইউপিতে নৌকার পক্ষে নির্বাচন করেন পরীক্ষার্থী হাসানাত ফকির। ওই নির্বাচনে নৌকা প্রতীককে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন মাহাবুবুর রহমান মুরাদ সরদার। এরপর থেকে হাসানাত ফকির স্বতন্ত্র বিজয়ী প্রার্থীর লোকজনের হামলার ভয়ে বেশ কিছুদিন গা ঢাক দিয়ে থাকেন। কিন্তু আজ বৃহস্পতিবার হাসানাত ফকির এইচএসসি দ্বিতীয় বর্ষের সমাজ বিজ্ঞান পরীক্ষা শেষ করে হল থেকে বের হয়ে বাড়ির দিকে রওনা দেন। এসময় মুরাদ সরদারের সমর্থক রমজান চৌকিদার. মিলন মোল্লা, নাহিদ ও আলহাদিসসহ প্রায় ১০-১২ জন মিলে হাসানাত ফকিরকে রড দিয়ে পিটিয়ে জখম করে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। এ হামলার ঘটনায় হাসানাত ফকিরের পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।
আহত হাসানাত ফকিরের দাদি জাহানার বেগম বলেন, নৌকার নির্বাচন করার অপরাধে রমজান চৌকিদার. মিলন মোল্লা, নাহিদ ও আলহাদিসসহ প্রায় ১০-১২ জন মিলে আমার নাতি হাসানাতকে পিটিয়ে জখম করেছে। আমি হামলাকারীদের বিচার চাই।
অভিযুক্ত রমজান চৌকিদার. মিলন মোল্লা ও নাহিদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।
স্বতন্ত্র বিজয়ী চেয়ারম্যান মাহাবুবুর রহমান মুরাদ বলেন, এ বিষয় আমি কিছু জানিনা।
পরাজিত নৌকার চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান সেলিম বলেন, মুরাদ সরদার বিজয়ী হওয়ার পর সাহেবরামপুর এলাকায় সাধারন মানুষের বসবাস করা কঠিন হয়ে দাড়িয়েছে। তার লোকজন আমার লোকজনের বাড়িঘরে হামলা চালিয়ে যাচ্ছে। আজ আবার সেই সুত্রমতে আমার কর্মী হাসানাতের উপর হামলা করেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না