ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:২২
আজকের সর্বশেষ সবখবর

আজ থেকে বঙ্গবন্ধু বিপিএল চট্টগ্রাম পর্ব শুরু

বিডি আলো ডেস্ক
জানুয়ারি ২৮, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
পঠিত: 170 বার
Link Copied!

আজ থেকে বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলা শুরু। চট্টগ্রামের অনুষ্ঠিত হবে আট ম্যাচ। আজ শুক্রবার (২৮ জানুয়ারি)
দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স। ম্যাচটি শুরু হবে বেলা দেড়টায়। সন্ধ্যা সাড়ে ৫টায় মিনিস্টার ঢাকা মোকাবেলা করবে সিলেট সানরাইজার্সের। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে জহুর আহমেদ স্টেডিয়ামে। স্টেডিয়াম থাকবে দর্শকশূন্য।

এবারের বিপিএলে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে কুমিলস্না ভিক্টোরিয়ান্স। দুই ম্যাচ থেকে চার পয়েন্ট সংগ্রহ করেছে দলটি। আসরে এখনো পর্যন্ত তারাই একমাত্র অপরাজিত দল। এদিকে চট্টগ্রামেরও রয়েছে চার পয়েন্ট। তবে তারা খেলেছে তিন ম্যাচ। আর দুই পয়েন্ট করে সংগ্রহ করেছে যথাক্রমে খুলনা টাইগার্স, ফরচুন বরিশাল, ও সিলেট সানরাইজার্স। এদের মধ্যে বরিশাল তিন ম্যাচে খেললেও খুলনা এবং সিলেট খেলেছে দুটি করে ম্যাচ।

এই আসরে সর্বোচ্চ চার ম্যাচে খেলে ঢাকা পয়েন্ট তালিকার তলানিতেই পড়ে আছে। ঢাকা চার ম্যাচ খেলে মাত্র ২ পয়েন্ট লাভ করেছে। যদিও দলে আছেন মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল ও মাহমুদউলস্নাহ রিয়াদের মতো দেশ সেরা ক্রিকেটাররা। তারপরও একটি মাত্র ম্যাচে জয়ের বিপরীতে ঢাকা হেরেছে তিন ম্যাচে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না