ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৭
আজকের সর্বশেষ সবখবর

নতুন চমক নিয়ে হাজির ব্যাচেলর পয়েন্ট টিম

বিডি আলো ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
পঠিত: 173 বার
Link Copied!

আসছে ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। ব্যাচেলর পয়েন্টের পুরো টিম নিয়েই তার এবারের ‘দই’ নাটকটি বানিয়েছেন। নতুন এই নাটকের গল্পে দেখা যাবে, বরপক্ষ ও কনেপক্ষ মিলে ঘটা করে বিয়ের আয়োজন করে। গানবাজনা, হইহুল্লোড়ের পরে কব্জি ডুবিয়ে দুপক্ষের খাওয়াদাওয়ার মধ্যে বড় একটি অংশে প্রভাব ফেলে ‘দই’। আর এই দই নিয়েই ঘটতে থাকে মজার ঘটনা।

সম্প্রতি অমি তার ফেসবুক পেজে একটি প্রমোশনাল দাওয়াত পোস্টার প্রকাশ করেছেন। সেখানে বরপক্ষে রয়েছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, মুসাফির সৈয়দ বাচ্চু, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, রত্না খান, তামিম মৃধা, শিমুল শর্মা। অন্যদিকে, কনে পক্ষে রয়েছেন চাষি আলম, জিয়াউল হক পলাশ, পাভেল, আবদুল্লাহ রানা, পারসা ইভানা, লামিমা, সুমন পাটোয়ারি ও শাওন। আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে ‘দই’।
মির্জাপুরের হাঁটুভাঙা নামে একটি জায়গায় নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে। শুটিংয়ের বিয়ে হলেও আয়োজনের কোনো কমতি রাখেননি অমি। বিয়ের দিনের শুটিংয়ে ১১০ জন মানুষের খাওয়ার আয়োজন করেছিলেন তিনি। অভিনয়শিল্পীদের পাশাপাশি সেখানে গ্রামের অনেকেই উপস্থিত ছিলেন।

অমি জানিয়েছেন, ‘এই ভ্যালেনটাইনে আমার একমাত্র কাজ ‘দই’। একটু ধৈর্য ধরুন, খুব শিগগিরই আপনাদের জন্য সুখবর নিয়ে আসছি।আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাচ্ছি। ভালোবাসা সবাইকে।’

প্রসঙ্গত, কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকটির কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেন দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। নাটকটি সব শ্রেণির দর্শকের মাঝে আলোড়ন তুলতে সক্ষম হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার ভালোবাসা দিবসের ‘দই’ দেখতে মুখিয়ে আছে দর্শক।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না