ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩
আজকের সর্বশেষ সবখবর

মিরপুরে বৃষ্টির কবলে সিলেট-বরিশাল ম্যাচ

বিডি আলো ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
পঠিত: 149 বার
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুর বরিশাল বনাম সিলেট সানরাইজার্স ম্যাচে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস অনুষ্ঠিত হয়নি। আজ দিনের প্রথম ম্যাচ দুপুর দেড়টায় মাঠে নামার কথা ছিলো দুই দলের। তবে ঝড়ো বাতাস আর বৃষ্টির কারণে নির্দিষ্ট সময়ে মাঠে গড়াচ্ছে না এই ম্যাচ। কখন মাঠে গড়াতে পারে এই ম্যাচ তার কোনো আভাষও পাওয়া যায়নি।

এ ম্যাচ দিয়ে ফরচুন বরিশালের সামনে পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা করে নেওয়ার সুযোগ। পয়েন্ট টেবিলে এখন দ্বিতীয় স্থানে আছে বরিশাল। ৬ ম্যাচে তাদের নামের পাশে ৮ পয়েন্ট। অন্যদিকে সিলেট আছে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে। ৫ ম্যাচের মধ্যে মাত্র একটি জয় পেয়েছে দলটি।

বরিশালের সম্ভাব্য একাদশ

ডোয়াইন ব্রাভো, ক্রিস গেইল, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হাসান শান্ত, নুরুল হাসান, ইরফান শুক্কুর, মুজিব-উর-রহমান, মেহেদী হাসান রানা, শফিকুল ইসলাম, মুনিম শাহরিয়ার।

সিলেটের সম্ভব্য একাদশ

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, রবি বোপারা, সোহাগ গাজী, মুক্তার আলী, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম ও সিরাজ আহমেদ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না