ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০৮
আজকের সর্বশেষ সবখবর

কনডেম সেলে প্রদীপ-লিয়াকত

বিডি আলো ডেস্ক
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ
পঠিত: 184 বার
Link Copied!

মেজর সিনহা হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ওসি প্রদীপ কুমার দাশ ও পরিদর্শক লিয়াকত আলীকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। বুধবার( ৯ ফেব্রুয়ারি)রাত সাড়ে ৮টার দিকে প্রিজনভ্যানে করে তাদের ওই কারাগারে নেওয়া হয়। এ বিষয়ে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিন।

জেল সুপার জানান, বুধবার ওসি প্রদীপ ও লিয়াকতকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজনভ্যানে করে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের উদ্দেশে পাঠানো হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে তাদের বহনকারী প্রিজনভ্যানটি কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার এসে পৌঁছায়। সেখানে তাদের রাখা হয়েছে কনডেম সেলে।

এর আগে, গত ৩১ জানুয়ারি আলোচিত সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া তদন্ত কেন্দ্রের সাবেক পরিদর্শক লিয়াকত আলীকে মৃত্যুদণ্ড দেন আদালত। পরে তাদের কক্সবাজার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডে ওসি প্রদীপ কুমার দাশ ও পরিদর্শক লিয়াকত আলীকে গত ৩২ জানুয়ারি মৃত্যুদণ্ডের আদেশ দেন কক্সবাজার জেলা ও দারয়া জজ আদালত।

২০২০ সালের ৩১ জুলাই রাত সাড়ে ৯টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের বাহারছড়া তদন্তকেন্দ্রের তৎকালীন কর্মকর্তা পরিদর্শক লিয়াকত আলীর গুলিতে নিহত হন সিনহা মো. রাশেদ খান।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না