ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:১৩
আজকের সর্বশেষ সবখবর

পীরগাছার বলাৎকারী এসআই স্বপন এখন কারাগারে

বিডি আলো ডেস্ক
মার্চ ১৯, ২০২২ ৮:৫৫ অপরাহ্ণ
পঠিত: 174 বার
Link Copied!

জুবেল আরেফিন রংপুর ব্যুরো চিফঃ

রংপুরের পীরগাছায় এক ভ্যানচালক কে বাসায় ডেকে অচেতন করে বলাৎকারের ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (১৮ মার্চ) বিকেলে মামলা পর তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে স্বপন কুমার রায়কে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সরেষ চন্দ্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে, এসআই স্বপন কুমার রায়ের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলায়। তার স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০/২৫ দিন আগে বাবার বাড়িতে চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বপন কুমার রায় বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার(১৬মার্চ)উপজেলার শুখানপুকুর এলাকার ভ্যানচালক(৪৫) কে বাড়িতে ডেকে নিয়ে অচেতন করে উপর্যপুরি বলৎকার করে। সারারাত সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার(১৭মার্চ) সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যান ভ্যানচালক। এক পর্যায়ে ভূক্তভোগীর প্রচুর রক্তপাত হলে বিষয়টি জানাজানি হয়। রাতেই ভূক্তভোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করানো হয়। এ ঘটনার পর শুক্রবার(১৮ মার্চ) দুপুরে এসআই স্বপন কুমার রায়ের ভাড়া বাসায় অভিযান চালায় পুলিশ। সেখান বাসার তালা ভেঙ্গে ভূপতি চন্দ্র রায় নামের আরো একজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ । এ ঘটনায় পুরো উপজেলায় তোলপাড় চলছে। হাসপাতালে চিকিৎসাধীন ভূক্তভোগীর স্ত্রী জানান, আমার সহজ-সরল স্বামীকে ভাড়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে তার সর্বনাশ করেছে পুলিশ স্বপন কুমার রায় । আমি এর উপযুক্ত বিচার চাই। ভূক্তভোগীর ছেলে জানান, পুলিশ আমার বাবার ওপর যেভাবে পাশবিক নির্যাতন চালিয়েছে তা কোন সভ্য সমাজে হতে পারে না।আমি তার ফাঁসীর দাবি জানাচ্ছ।সে পুলিশ বলে যেন কোন ভাবেই পার না পায়।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না