ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০১
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড

বিডি আলো ডেস্ক
মার্চ ৩০, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
পঠিত: 157 বার
Link Copied!

জুবেল আরেফিন রংপুর ব্যুরো চিফঃ

নীলফামারীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় সিরাজুল ইসলাম (৫৩) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২।

সোমবার (২৮ মার্চ২২) দুপুরে ট্রাইব্যুনাল -২ এর বিচারক মোঃ মাহাবুবার রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডিত সিরাজুল ইসলাম নীলফামারী জেলার ডিমলা উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের দক্ষিণ ঝাড়সিংহেশ্বর গ্রামের বাসিন্দা।
মামলা সূত্রে,২০১৯ মালের ১০ মার্চ দুপুরে ঝাড়সিংহেশ্বর গ্রামের একটি ভুট্টা ক্ষেতে দক্ষিণ ঝাড়সিংহেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন সিরাজুল ইসলাম। এ সময় মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে পালিয়ে যায় ধর্ষক সিরাজুল। পরে মেয়েটিকে উদ্ধার করে ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে পরদিন ডিমলা থানায় একটি মামলা করেন। (মামলা নং ১১৩/১৯)। মামলাটি তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করলে দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে এ দণ্ডাদেশ দেন বিচারক। রাষ্ট্র পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রামেন্দ্র বর্ধণ বাপ্পী বলেন,আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন বিচারক। আসামী গ্রেফতার পর থেকেই জেলা কারাগারে বন্দী আছেন। বাদীপক্ষ রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আমি ন্যায় বিচার পেয়েছি।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না