ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২৭
আজকের সর্বশেষ সবখবর

সোনার বাংলার ভিত্তি রচনা করেছিলেন বঙ্গবন্ধু – পলক

বিডি আলো ডেস্ক
এপ্রিল ১, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
পঠিত: 171 বার
Link Copied!

রাজু আহমেদ, নাটোরঃ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন সোনার বাংলার ভিত্তি রচনা করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। একাত্তরে পাক হানাদার বাহিনী নারীদের নির্যাতন করেছে আর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা নির্যাতিত মহিলাদের দেখভাল করেছেন। নারীদের অধিকার সম্মুন্নত করেছে শেখ হাসিনা। চাকুরিতে নারীদের কোটা বৃদ্ধি করেছে সরকার।

তিনি আরো বলেন, বিগত বিএনপি জামায়াতের দুঃশাসনে নারীরা শিকার হয়েছে। সরকার নারীদের সামাজিক ও আর্থিক নিরাপত্তা দিয়েছে। পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক মা। মা আমাদের সম্পদ। প্রতিটি নাগরিকদের মৌলিক অধিকার নিশ্চিত করছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বিগত প্রতিটা নির্বাচনে মহিলারা নৌকার পক্ষে সক্রিয় ভূমিকা রেখেছে। আগামীতেও নৌকা প্রতিক কে বিজয়ী করতে নারীদের অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান।

শুক্রবার সকাল ১০ টায় সিংড়া সরকারী কলেজ মাঠে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা হক রোজির সভাপতিত্বে উদ্বোধক করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের
সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন।

বক্তব্য রাখেন, যুগ্ন সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরি,
নাটোর সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস সহ উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না