ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:৪৩
আজকের সর্বশেষ সবখবর

কালকিনিতে ডাকাতির সময় যুবককে কুপিয়ে যখম

আবির হাসান পারভেজ
জুন ১০, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
পঠিত: 102 বার
Link Copied!

কালকিনি(মাদারীপুর) প্রতিনিধিঃ
কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে একটি পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে স্বর্ণ ও মোবাইল ফোন ডাকাতি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। এসময় ডাকাতরা জুলহাস হাওলাদার(৪২) নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও আহতের পরিবার সূত্রে জানাযায়, ঘটনার রাতে ঘরে সিধঁ কেটে ৫-৭ জন অপরিচিত লোক ঘরে ঢুকে ধরালো অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। পরে জুলহাস হাওলাদারের হাত-পা দড়ি দিয়ে বাঁধার চেষ্টা করে এবং তার শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময়ে জুলহাস হাওলাদার দৌড়ে পালাতে সক্ষম হলেও তার স্ত্রী নূরজাহানের হাত বেধে তার গলায় থাকা স্বর্ণের চেইন ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ডাকচিৎকার সুনে স্থানীয়রা ডাকাতির ঘটনা টের পেলে মুখোশ পরা সংঘবদ্ধ ডাকাত দলটি পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকা গুরুতর আহত জুলহাস হাওলাদারকে উদ্ধার করে ওই রাতেই কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে গৃহিনী নূরজাহান জানান,আমাদের কোন জমিজমা বা অন্য কিছু নিয়ে কারো সাথে শত্রুতা নাই। তবুও যেকোন কারনে আমার স্বামীকে হত্যার উদ্দেশ্য এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে থানায় মামলা করবো।
কালকিনি থানার ওসি মোঃ শামিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাকাতি নয় এটি একটি চুরির ঘটনা। তবে বাড়ির মালিককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না