ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৫
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আবির হাসান পারভেজ
জুলাই ২, ২০২২ ১০:৪৯ অপরাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় কালকিনি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আবুল বাশার আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষণা করেন। এতে প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নামসহ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এদিকে এ কমিটি ঘোষনা করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-০৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুস সোবহান গোলাপকে ধন্যবাদ যানিয়েছেন দলীয় নেতা-কর্মিরা।

ঘোষিত ওয়ার্ড আওয়ামীলীগের কমিটির ১নং ওয়ার্ডে সভাপতি হয়েছেন আবুল বাশার বাদশা, সাধারণ সম্পাদক হারুণ খন্দকার, ২নং ওয়ার্ডে সভাপতি অলিল হাওলাদার, সাধারণ সম্পাদক বাবুল বেপারী, ৩নং ওয়ার্ডে সভাপতি আবুল কাশেম সরদার, সাধারণ সম্পাদক পলাশ মন্ডল, ৪নং ওয়ার্ডে সভাপতি মো: শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক বাচ্চু বেপারী, ৫নং ওয়ার্ডে সভাপতি এসএ ছায়েদুর রহমান, সাধারণ সম্পাদক সোবাহান সরদার, ৬নং ওয়ার্ডে সভাপতি তৈয়ব আলী বেপারী, সাধারণ সম্পাদক শামচুল হক ফকির, ৭নং ওয়ার্ডে সভাপতি লোকমান হোসেন বেপারী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ৮নং ওয়ার্ডে সভাপতি সেলিম সরদার, সাধারণ সম্পাদক দেলোয়ার চৌকিদার ও ৯নং ওয়ার্ডে সভাপতি হয়েছেনআব্দুল মালেক সরদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন তালুকদার।

উল্লেখ্য, গত ১ মার্চ শুক্রবার বিকেলে কালকিনি পৌরসভার ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মাদারীপুর ৩ আসনের সাংসদ ও আ’লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ। তার সার্বিক দিক নির্দেশনা ও স্থানীয় আ’লীগের নেতাদের পর্রামর্শে কমিটি ঘোষণা দেয়া হয়েছে বলে জানান উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বেলাল হোসেন সরদার।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না