ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৫
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা ক্ষমতায় না আসলে অকল্পনীয় এই উন্নয়ন কখনোই সম্ভব হতো না…. শাজাহান খান এমপি।

আবির হাসান পারভেজ
জুলাই ৬, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ
পঠিত: 87 বার
Link Copied!

 আবির হাসান পারভেজ, মাদারীপুর সংবাদদাতাঃ
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অকল্পনীয় এবং অবিশ^স্য উন্নয়ন বাংলাদেশে হয়েছে। অনেক বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ীত হচ্ছে। শেখ হাসিনা যদি ক্ষমতায় না আসতেন এই উন্নয়ন কখনোই সম্ভব হতো না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।
আজ বুধবার দুপুরে মাদারীপুরের কালকিনি উপজেলা অডিটরিয়াম হল রুমে আয়োজিত কালকিনি উপজেলার মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আমাদের মাদারীপুরে যে উন্নয়ন হয়েছে মাদারীপুর বাসি তা দেখছে এবং তারা খুব আনন্দিত। আমাদের এই মাদারীপুর জেলায় যে উন্নয়ন শতবর্ষেও হয়নি শেখ হাসিনার শাসনামলের ১৩ বছরে আমরা সেই উন্নয়ন কার্যক্রম করতে পেরেছি। এবং আরো অনেক প্রকল্প আমাদের হাতে আছে।
এসময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদার প্রমুখ।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না