ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৯
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার আমলে প্রতিটি নির্বাচন সুষ্ঠ ও সুন্দর হয়েছে—-ড,আবদুস সোবহান গোলাপ এম,পি।

আবির হাসান পারভেজ
জুলাই ১৮, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
পঠিত: 98 বার
Link Copied!

রিপোর্টার:- আবির হাসান পারভেজঃ

বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ড,আবদুস সোবহান গোলাপ এম,পি বলেছেন, প্রমান হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে নির্বাচন সুষ্ঠ ও সুন্দর হয়েছে, কারণ এই সরকার নির্বাচনে কোন হস্তক্ষেপ করেনি। আমাদের নির্বাচন কমিশন স্বাধীন নিরপেক্ষ ও শক্তিশালী। আওয়ামীলীগ সরকার আমলে প্রতিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ হয়েছে। এ কারণে বিএনপি নেতাদের অসত্য তথ্য বাংলার জনগন বিশ^াস করেনা। রবিবার রাতে মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্ব-এনায়েত নগর ইউনিয়নের সমিতির হাট বাজারে স্থানীয় নেতা-কর্মী ও জনসাধারণের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা এবং মতবিনিময় সভায় প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি সিরাজুল আলম মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, পৌর মেয়র এসএম হানিফ, দপ্তর সম্পাদক বেলাল হোসেন, ইউপি চেয়ারম্যান ইব্রাহীম মিল্টন, চানমিয়া শিকদার সহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না