ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২১
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদ নির্বাচনে কালকিনির আ.লীগ নেত্রী চায়না খানমের সদস্য পদে মনোনয়নপত্র দাখিল

আবির হাসান পারভেজ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১১:৩৭ অপরাহ্ণ
পঠিত: 171 বার
Link Copied!

কালকিনি(মাদারীপুর) সংবাদদাতাঃ
মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে প্রার্থী হিসেবে কালকিনি উপজেলা মহিলা আ.লীগের সভাপতি চায়না খানম মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বৃহস্পতিবার সকালে তিনি তার কর্মী সমর্থকদের নিয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কমকর্তা ড. রহিমা খাতুনের কাছে এই মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত নারী আসনে সদর, কালকিনি ও ডাসার উপজেলার প্রার্থী হিসেবে মোট ৬ এবং শিবচর ও রাজৈর উপজেলার প্রার্থী হিসেবে দুইজন প্রার্থী মনোনয়নপত্র রির্টানিং কর্মকর্তার কাছে জমা দেন। এ সময় উপস্তিত ছিলেন আ.লীগ নেত্রী শারমিন জাহান হেলেনা, কহিনুর খানমসহ অনেকে।

তফসিল ঘোষণা অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর। আর বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর। এছাড়া আপিল নিষ্পত্তি ২২-২৪ সেপ্টেম্বর। এদিকে প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। পরে ২৬ সেপ্টেম্বর হবে প্রতীক বরাদ্দ। আর ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবার কথা রয়েছে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এই নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান এবং পৌরসভার মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত নারী আসনের সদস্য ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা ভোট দিবেন তাদের পছন্দের প্রার্থীকে।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না