ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:০৮
আজকের সর্বশেষ সবখবর

সারাদেশে বিএনপির জ্বালাও-পোড়াও রাজনীতির অপচেষ্টা দেশের সাধারন জনগণ প্রতিহত করবে… এমপি সোবহান গোলাপ।

আবির হাসান পারভেজ
অক্টোবর ২১, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

আবির হাসান পারভেজ, মাদারীপুর প্রতিনিধি:
সারাদেশে বিএনপির জ্বালাও-পোড়াও রাজনীতির অপচেষ্টা দেশের সাধারন জনগণ প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন মাদারীপুর-৩ আসনের সাংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। তিনি আজ শুক্রবার বিকালে কালকিনির উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের সমিতির হাট বাজারে আয়োজিত গ্রামের সাধারণ মানুষের সাথে চা-চক্র ও মতবিনিময় সভায় এ কথা বলেন।
এ মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন কালকিনি পৌরসভার মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল আলম মৃধা, কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লোকমান সরদার, মাদারীপুর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিডি খান ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন সভাপতি চাঁন মিয়া সিকদার, কালকিনি থানার অফিস ইনচার্জ মোঃ শামীম হোসেন, পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দলিল উদ্দিন তালুকদার, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান আব্দুল হাই, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম বাবু সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না