ঢাকাবুধবার, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:০৬
আজকের সর্বশেষ সবখবর

জামালগঞ্জে ত্রি-বার্ষিকী সম্মেলনকে সামনে রেখে আলোচনা সভা

মাহমুদুল হাসান
নভেম্বর ১৫, ২০২২ ৯:০৫ অপরাহ্ণ
পঠিত: 108 বার
Link Copied!

মো. শাহীন আলম, সুনামগঞ্জ ::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে সভাপতি করার দাবীতে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
আগামী ১৮ই নভেম্বর সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে সামনে রেখে সভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে সভাপতি প্রার্থীতা ঘোষনা করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার দুপুরে জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপ সচিব মো. রইছ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ সহ-সভাপতি দীজেন্দ্র লাল দাস, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক ও উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি শফিকুল ইসলাম ভুইয়া, আওয়ামীলীগ নেতা রিয়াজ উদ্দিন সহ জেলা মহিলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেছেন আগামী ১৮ই নভেম্বর জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে উপস্থিত তৃনমূলের কর্মীদের উপস্থিতি ভোটাভোটির মাধ্যমে ত্রি-বার্ষিকী কাউন্সিল সম্পন্ন করার দাবী জানান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে সভাপতি করার জন্য দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

দৈনিক বাংলাদেশ আলো পত্রিকায় প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না